মেহেরপুরে জেলা বিএনপির একাংশের অবস্থান কর্মসূচি পালন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৮ অপরাহ্ন, ১৫ই আগস্ট ২০২৪


মেহেরপুরে জেলা বিএনপির একাংশের অবস্থান কর্মসূচি পালন
ছবি: প্রতিনিধি

শেখ হাসিনা কর্তৃক ছাত্র জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি করেছে মেহেরপুর জেলা বিএনপির একাংশ। 


কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৪ আগষ্ট) বিকেলে শহরের জেনারেল হাসপাতাল রোডের এশিয়া নেট মোড়ে এই কর্মসূচী পালন করা হয়। 


মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ। 


আরও পড়ুন: মুজিবনগরে যুবককে গলা কেটে হত্যা


জেলা যুবদলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম দুলালের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, বিএনপি নেতা ফরিদুল হক, নাড়ু, খাইরুল, জেলা যুবদলের সহসভাপতি আনিসুর রহমান লাবলু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক, সাবেক ইউপি সদস্য মুস্তাক রাজা, সদর উপজেলা যুবদলের সাবেক সভাপতি হাসিবুজ্জান স্বপন, জেলা জিয়া মঞ্চের আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম, সদস্য সচিব ও জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সহসভাপতি নাহিদ মাহবুব সানি। 


বক্তরা বলেন, আন্দোলনের সময় শেখ হাসিনা সরকার দেশের মেধাবী শিক্ষার্থীসহ দেশের সাধারণ জনতাদের উপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করেছে। এই সোনার বাংলায় হত্যাকারীদের কোন ঠাঁই হবে না। হত্যাকারীরা দেশে আসতে চাইলে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করবো। কর্মসূচি থেকে সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে কাজ করা আহ্বান জানানো হয়। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র হত্যার প্রতিবাদ জানিয়ে হাসিনাসহ জড়িতদের সর্বোচ্চ বিচারের দাবি করেন নেতাকর্মীরা। 


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় জমি দখল ও বাড়িতে হামলার বিরুদ্ধে অভিযোগ দায়ের


এসময় বিএনপিসহ অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এমএল/