চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন 'নিরাপদ' মানবিক দেশ গড়তে যুবদলের মতবিনিময় সভা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০২ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন 'নিরাপদ' মানবিক দেশ গড়তে যুবদলের মতবিনিময় সভা
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বৈষম্যহীন, নিরাপদ-মানবিক বাংলাদেশ গড়ায় বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজের অডিটোরিয়ামে জেলা যুবদলের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হারুনুর রশীদ। 



তিনি বলেন গত ১৫ বছরে প্রশাসনসহ সরকারি দপ্তরে যারা অনিয়ম-দুর্নীতি করেছে। তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। আওয়ামী লীগ পালিয়েছে, কিন্তু প্রশাসনে তাদের দোসররা এখনও দেশে রয়েছেন। তাদেরকে চাকুরি থেকে বহিষ্কার করতে হবে। যতক্ষণ তাদেরকে সরানো হবে না, ততক্ষণ শৃঙ্খলা ফিরো আসবে না।


মতবিনিময় সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক তবিউল ইসলাম তারিফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কৃষকদলের আহ্বায়ক তসিকুল ইসলাম তসি, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নজরুল ইসলাম বিএনপি নেতা শামসুল হক। সভার প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সভাপতি অ্যাডভোকেট সোলাইমান বিশু। ছাত্রনেতা মিম ফজলে আজিম সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এমএল/