ব্রাইডাল লুকে ববির বিয়ে নিয়ে প্রশ্ন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩৩ অপরাহ্ন, ২৮শে সেপ্টেম্বর ২০২৪


ব্রাইডাল লুকে ববির বিয়ে নিয়ে প্রশ্ন
ছবি: সংগৃহীত

ঢালীউড চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এক যুগেরও বেশি সময় ধরে শোবিজে পথ চলা এই অভিনেত্রীর। শুরুটা মডেলিং দিয়ে হলেও পরবর্তীতে ব্যস্ত হয়ে পড়েন রঙিন পর্দায়। দিনে দিনে গ্ল্যামারের আলোয় নিজেকে মেলে ধরেছেন, পেয়েছেন পরিচতিও।


ববির ব্যস্ততা ছিল গেল কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমাতে ‘ময়ূরাক্ষী’তে। সেখানে নয়নতারা নামে একজন নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর খানিকটা মুক্ত সময় কাটালেও কাজের ব্যস্ততা তার পিছু ছাড়েনি।


সম্প্রতি লন্ডনে গিয়েছিলেন ইয়ামিন হক ববি। এই চিত্রনায়িকার অভিনীত ‘খোয়াব’ নামের একটি সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে। সেই চলচ্চিত্রের শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু এই মুহূর্তে বিভিন্ন ইভেন্ট, ফটোসেশনে দেখা মিলছে ববির। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও সরব থাকছেন ববি।


আরও পড়ুন: দিন দিন ভালো-মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে: নুসরাত ফারিয়া


অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয় এই চিত্রনায়িকার। মাঝে মাঝে নিজেকে সাহসী অবতারে ধরা দিয়ে তাক লাগিয়ে দেন অনুরাগীদের। কিছু ক্ষেত্রে তার অনবদ্য লুকে প্রশংসায়ও ভাসেন। সম্প্রতি নিজেকে তেমনই এক লুকে ধরা দিলেন ববি। তবে তা দেখে নেটিজেনদের মনে বাঁধে নানান প্রশ্ন। তার মধ্যে একটি -কবে বিয়ে করছেন ববি?


কিন্তু কেন এমন প্রশ্ন করল ববির অনুরাগীরা? কারণ, বধূ বেশে সেজে থাকা কন্যা হয়ে নিজেকে ধরা দিয়েছেন ববি। সারা শরীরে গয়নায় আবৃত, মাথা আঁচল দিয়ে ঢাকা। পাশাপাশি অনুরাগীরা মুগ্ধ হন ববিকে কিছুটা খোলামেলা দেখে।


সম্প্রতি একটি ব্রাইডাল ফটোশুটের মডেল হিসেবে নিজেকে মেলে ধরেন ববি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়, গোলাপি শাড়ির ওপর চুমকির কাজ করা শাড়ি, কপালে টিকলি, নাকে নথ ও গলায় নেকলেস। সঙ্গে তার বিভিন্ন ব্রাইডাল পোজে নিজেকে আকর্ষণীয় করে তোলেন ববি।


আরও পড়ুন: পরীমনির জবানবন্দি শেষ, জেরা ২২ জানুয়ারি


ববিকে শাড়িতে সচরাচর দেখা গেলেও ব্রাইডাল লুকে এর আগে তেমন দেখা যায়নি। যার কারণে বাড়তি আগ্রহ দেখা গেছে অনুরাগীদের মনে। তাই তো নেটিজেনরা প্রশ্ন করে বসলেন, ‘বধূ সাজে চমৎকার লাগছে, তো বিয়ে করছেন কবে?’


তবে, ববির ওই পোস্টের মন্তব্যঘরে সমালোচনাও কম ছিল না। খানিকটা খোলামেলা রূপে ধরা দেওয়ায় নেটিজেনদের ভিন্ন ধরনের মন্তব্যও করতে দেখা গেছে।


এমএল/