পটুয়াখালীতে সাংবাদিককে মারধর, থানায় অভিযোগ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৬ অপরাহ্ন, ৭ই অক্টোবর ২০২৪


পটুয়াখালীতে সাংবাদিককে মারধর, থানায় অভিযোগ
সাংবাদিক মোঃ আবু রায়হান।

পটুয়াখালী সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কাছে নারী কেলেঙ্কারি তথ্য অনুসন্ধানে লাঞ্ছিত হয় সাংবাদিক মোঃ আবু রায়হান।


রবিবার (৬ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সামনে সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার নেতৃত্বে এ হামলা চালান। 


আবু রায়হান এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় ১/মোঃ কুদ্দুসুর রহমান(৫০)পিতাঃ চান্দে আলী সাং-সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা,পটুয়াখালী ২/মোঃ দোলন,পিতা অজ্ঞাত, সাং-পূরাণ বাজার,পটুয়াখালী ৩/মোঃ মুরাদ হোসেন,পিতা,অজ্ঞাত সাং-পুরান বাজার,পটুয়াখালী ৪/মোঃ প্রিন্স,পিতা-রশিদ শরীফ,সাং লাউকাঠী ৫/মোঃ রিমু,পিতা-অজ্ঞাত,সাং  পুরান বাজার,পটুয়াখালী ৬/মোঃ শাওন,পিতা-অজ্ঞাত,সাং,কাজীপাড়া সর্ব থানা জেলা পটুয়াখালী  ৬ জনকে আসামি করে অজ্ঞাতনামা ১০/১২ জন সহ সদর থানায় অভিযোগ  দিয়েছেন যাহার সিরিয়াল নং ৪২৫৭/২৪ ৷ 


সাংবাদিক আবু রায়হান জানান, সংবাদ সংগ্রহে প্রতিদিনের মতো আমি গোপন তথ্যের ভিত্তিতে পটুয়াখালী জেলা সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কুদ্দুসুর রহমান জড়িত রয়েছেন এমন অভিযোগ জানতে পারি। অফিস চলাকালীন সময়  সাক্ষাৎকালে তিনি কথোপকথনে হঠাৎ উত্তেজিত হয়ে আমাকে তার রুম থেকে বাহির করে দিয়েছেন ৷ পরে অফিসের সামনে যাওয়ার পথে তার ক্যাডার বাহিনী দিয়ে আমাকে শারীরিকভাবে মারধর ও লাঞ্ছিত করে। 


এ সময় তিনি আরো বলেন, ঘটনাস্থলে আমার ক্যামেরা ধারণকৃত মোবাইল ও পকেটে থাকা ৭.৮০০ টাকা ও আমার আজকের বিজনেস বাংলাদেশ কর্মরত প্রেসকাট ছিনিয়ে নেয় এবং অশ্লীল ভাষা ব্যবহার করে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।


এদিকে সাংবাদিক লাঞ্ছনার খবর পেয়ে পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকরা সেখানে যান। সাংবাদিক আবু রায়হান ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন।


পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি আমরা জেনেছি। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আরএক্স/