ফুলবাড়ীতে স্কুল ছাত্রীকে অপহরণে থানায় অভিযোগ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফুলবাড়ীতে স্কুল ছাত্রীকে অপহরণে থানায় অভিযোগ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফুসলিয়ে স্কুল পড়ুয়া এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ নিয়ে ওই ছাত্রীর বাবা ফুলবাড়ী থানায় রবিবার ১৫ মে বিকেলে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে। অপহরণকৃত ওই ছাত্রী দক্ষিন অনন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীতে পড়েন।

অভিযোগে জানা গেছে ,প্রতিদিনের মত শনিবার ১৪ মে ওই ছাত্রী লেখাপড়া করার জন্য বিদ্যালয়ে যায় এবং বিকাল ৫ টার মধ্যে বাড়ীতে আসেন। কিন্তু শনিবার রাত পর্যন্ত বাসায় না আসায় দুচ্ছচিন্তায় পড়ে পরিবারের সদস্যরা। খোঁজা খুজি করেন বিভিন্ন আত্মীয় বাড়ীতে । এর মধ্যে রাতে অপরিচিত ফোন আসে ছাত্রীর বাবার কাছে । পরে বিষয়টি নিশ্চিত হওয়ার পর একই ইউনিয়নের কাশেম বাজার এলকার হাছেন আলীর ছেলে রেজাউল ইসলাম রাজু(২০)সহ তিন জনের বিরুদ্ধে রবিবার সকালে লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর বাবা। অপর অভিযুক্তরা হলেন একই এলাকার জামাল উদ্দিনের ছেলে মামুন-অর-রশিদ (১৯) কামাল মিয়ার ছেলে সাগর মিয়া (২০)।

ওই ছাত্রীর বাবা রেজাউল ইসলাম জানান, দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে উক্তাক্ত করে ভয়ভীতি দেখিয়ে আসছিল। এনিয়ে একাধিকবার রাজু মিয়ার পরিবারকে জানানো হয়েছে। এখন সে আমার মেয়েকে অপহরণ করায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি।
এ প্রসঙ্গে রেজাউল ইসলাম রাজু (১৯) এর সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার চাচাত ভাই রাশেল মিয়া জানান দুই পক্ষের লোকজনকে নিয়ে মীমাংসা করার জন্য চেষ্টা চলছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনাগত ব্যবস্থা নেয়া হবে।

জি আই/