গভীর রাতে পত্রিকার হকারের বাড়িতে হামলা,তিন হকারসহ আহত-৪


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গভীর রাতে পত্রিকার হকারের বাড়িতে হামলা,তিন হকারসহ আহত-৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন গভীর ঘুমন্ত অবস্থায় পত্রিকা হকারের বসতবাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাতের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় পত্রিকার তিন হকারসহ ৪ জন আহত হয়েছে বলে জানা গেছে। গত রবিবার (১৫ মে) গভীর রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার হাটাব এলাকায় ঘটে এ ঘটনা। এ বিষয়ে আহতদের ভাই পিয়ার আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। 

অভিযোগ ও ভুক্তভোগীসূত্রে জানা যায়, হাটাবো এলাকার হযরত আলী ও তার দুই ছেলে ফারুক ও মোহাম্মদ আলী উপজেলার বিভিন্ন স্থানে পত্রিকা বিক্রি করে করেন। একই এলাকার নুরুল ইসলামের ছেলে আব্দুর রহমানের সঙ্গে তাদের জমি সংক্রান্ত বিরোধ নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিল। এর জের ধরে গভীর রাতে প্রতিপক্ষ আব্দুর রহমান (৩৫), মকবুল (৫০), রনি (২৮), ইউনুছ (৩৬), সোলেমান (৪০), শাহানারা (৪৫), সনিয়া (২৮), শামীম(৩০)সহ অজ্ঞাত আরো ২০/২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পত্রিকার হকার হযরত আলীর বসত বাড়িতে অতর্কিত হামলা চালায়। 

এক পর্যায়ে হামলাকারীরা বসতঘরের দরজা, জানালা ভাংচুর করতে থাকলে হযরত আলী ও তার পরিবারের লোকজন বাঁধা প্রদান করেন। এসময় হামলাকারীরা হযরত আলী ও তার দুই ছেলে ফারুক ও মোহাম্মদ আলীকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। এসময় মোহাম্মদ আলীর স্ত্রী শাহিদা আক্তার তাদের বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও এলোপাথারিভাবে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় উদ্ধার হয়ে আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এই ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সাথে কথা হলে তারা তাদের অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জি আই/