নদী থেকে নিখোঁজ যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নদী থেকে নিখোঁজ যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

বরগুনায় নিখোঁজের ৪ দিন পর নদী থেকে খোকন খান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর ১১টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের খান বাড়ি সংলগ্ন নদী থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। মৃত খোকন খান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের জয়নাল খানের ছেলে। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকে তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ পান স্বজনরা। বুধবার  সকালে তার ব্যবহৃত মোটরসাইকেলটি স্থানীয় ফুলঝুড়ী বাজার সংলগ্ন বেরী বাঁধের উপর দেখতে পেয়ে স্থানীয়রা স্বজনদের জানান। ওই দিন রাতেই বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনরা।

পরে শুক্রবার দুপুরে বদরখালী ইউনিয়নের খান বাড়ি সংলগ্ন নদীতে একটি জালে সন্দেহজনক একটি বস্তা আটকে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে তার মরদেহ উদ্ধার করে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জনবাণীকে জানান, ‍“ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।”

এসএ/