চেক জালিয়াতি মামলায় উপজেলা চেয়ারম্যান শ্রীঘরে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চেক জালিয়াতি মামলায় উপজেলা চেয়ারম্যান শ্রীঘরে

কু‌ড়িগ্রা‌মের রাজিবপুর উপ‌জেলা চেয়ারম্যান আকবর হো‌সেন হি‌রো‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। শনিবার (০২ জুলাই) ভোররা‌তে তা‌কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) আতাউর রহমান জনবাণীকে, “চেক জালিয়াতির অভিযোগে জামালপুর আদালতে আকবর হোসেন হিরোর বিরু‌দ্ধে রাজন মিয়া নামের একজন মামলা করেন।  এরপর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জা‌রি হলে আজ ভোররাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।”

বাদী রাজন মিয়া জনবাণীকে বলেন, “২০১৯ সালে তার কাছ ১২ লাখ টাকার কয়লা বাকিতে নিয়ে যান উপজেলা চেয়ারম্যান। টাকা চাইলে উপজেলা চেয়ারম্যান তাকে একটি ১২ লাখ টাকার চেক দেন। কিন্তু অ্যাকাউন্টটিতে টাকা না থাকায় বারবার ব্যাংকে গিয়েও সেই টাকা ব্যাংক থেকে তুলতে পারিনি। ফলে চেয়ারম্যানের বিরুদ্ধে জামালপুর আদালতে মামলা করি।”

বিষয়টি নিশ্চিত করেছেন রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজারুল ইসলাম জনবাণীকে জানান, ‍“চেক সংক্রান্ত বিষয় নিয়ে মামলা হয় জামালপুরের বকশীগঞ্জ আমলি আদালতে। পরে মামলা‌টি কু‌ড়িগ্রাম আদাল‌তে আস‌লে আদালত চেয়ারম্যানের বিরু‌দ্ধে গ্রেপ্তারি প‌রোয়ানা জা‌রি ক‌রেন। পরে শনিবার ভোররা‌তে চেয়ারম্যান‌কে গ্রেপ্তার ক‌রে পু‌লিশ।”

ওসি মোজারুল ইসলাম আরো জানান, “চেক জালিয়াতির মামলায় শ‌নিবার সকা‌লে চেয়ারম্যান‌কে আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।”

এসএ/