বরগুনায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বরগুনায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

বরগুনা জেলার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলি গ্রামে বাবার বাড়িতে প্রতিবেশীর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ২০ বছর বয়সি এক গৃহবধূ। 

শনিবার (২ জুলাই) রাত ৯টার দিকে ঘরে ঢুকে জোর করে ধর্ষণ ও মারধর করেছে একই গ্রামের প্রভাবশালী প্রতিবেশী! আকব্বার কাজীর ছেলে বারেক কাজী (৪০)।

নির্যাতিত গৃহবধূর মা বলেন, “আমার মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা থাকায় স্বামীর বাড়ি থেকে আমাদের বাড়িতে বেড়াতে আসে। বিয়ের আগ থেকেই অভিযুক্ত আমার মেয়েকে বিরক্ত করে আসছে। বিয়ের পরে যখন মেয়ে বাড়িতে আসে তখনও কুপ্রস্তাব দেয়। গতকাল রাতে আমি ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্ত ঘরে ঢুকে আমার মেয়ের মুখ চেপে ধর্ষণ করে।”

তিনি আরো বলেন, “আমি অভিযুক্তকে ভেতরে রেখে দরজা তালাবদ্ধ করে আশপাশের লোকজন ডাকলে স্থানীয় ইউপি সদস্য জাহিদ মোল্লা লোকজন নিয়ে আসেন। তিনি তালা ভেঙে মেয়েকে মারধর করে অভিযুক্তকে ঘর থেকে বের করে নিয়ে যান। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আমার মেয়েকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। আমার মেয়ে বর্তমানে হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।”

স্থানীয় লালমিয়া বলেন, “এমন একটি আপত্তিকর ঘটনা কিভাবে ঘটালো, ধর্ষণ করে আবার মারধর করলো মেয়েটিকে! আবার এ বিষয়েটাকে এলাকার মেম্বার আশ্রয় দিয়ে ধর্ষক বারেক কাজীকে তালা ভেঙ্গে লোকজন নিয়ে ছাড়িয়ে নিয়ে গেলো। আমরা এর কঠিন বিচার দাবি করছি।”  

তালতলী থানার ওসি সাখাওয়াত হোসেন জনবাণীকে বলেন, “এ বিষয়ে থানায় কেউ মামলা করতে আসেনি। কেউ অভিযোগ করলে আমরা আইনি ব্যবস্থা নেব।”

এসএ/