ফরিদপুরে মহিলা মেম্বারকে গণধর্ষণ, গ্রেফতার ১


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফরিদপুরে মহিলা মেম্বারকে গণধর্ষণ, গ্রেফতার ১

প্রতীকী ছবি

পাত্রী দেখে বাড়ি ফেরার পথে ফরিদপুরের এক মহিলা মেম্বার গণধর্ষণের শিকার হয়েছেন। বোয়ালমারী থানা পুলিশ ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছে। নির্যাতিতা আলফাডাঙ্গা উপজলার বুড়াইচ ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য (৩৫)।

রোববার (৩ এপ্রিল) দুপুরের দিকে এ ঘটনায় প্রধান অভিযুক্ত মাহাবুব আলমকে (৩০) আটক করে পুলিশ। সে বােয়ালমারী পৌরসভার দক্ষিণ কামার গ্রামের রায়পুর এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন মাইক্রোবাস চালক। 

এদিকে ঘটনার পর থেকেই বিষয়টি ধামাচাপা দিতে একটি মহল উঠে পড়ে লাগে। ফলে ঘটনাটি দেরিতে প্রকাশ পায়। এক পর্যায়ে রোববার রাতে বিষয়টি সামাজিক যােগাযােগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রভাবশালী মহল ধামাচাপা দিতে ব্যর্থ হয়। এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সচেতনমহল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ‘আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের ফলিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় মহিলা সদস্য গত শনিবার বিকালে বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামে পাত্রী দেখতে যান। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে অমৃতনগর বটতলা নামক স্থানে আসলে তিনি দিক হারিয়ে ফেলেন। এ সময় ওই স্থানে বসে থাকা কয়েক ব্যক্তিকে বাড়ির পথ দেখিয়ে দেবার কথা বলেন। পথ দেখানোর সুযোগে তারা ওই মহিলা মেম্বারকে পাশের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। পুলিশ ঘটনার প্রধান অভিযুক্ত মাহাবুব আলমকে আটক করে।’
 
বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জনবাণীকে জানান, “মহিলা মেম্বার বিষয়টি জানানাের সাথে সাথেই ঘটনার সাথে জড়িত মূলহোতা মাহাবুব আলমকে আটক করা হয়েছে। এছাড়া অন্যদেরও আটকের অভিযান চালানো হচ্ছে।”

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর জনবাণীকে বলেন, “এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি মামলা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে। আশা করছি খুব দ্রুত আমরা সব আসামিদের আইনের আওতায় আনতে পারবো।”

এসএ/