ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নাটোরের সিংড়ায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন আহত হয়েচেন আরো ৩ জন। সোমবার (৪ জুলাই) সকাল ৯ টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ডে এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সিংড়া উপজেলার বিয়াস গ্রামের আইনাল হকের ছেলে ইজিবাইক চালক আব্দুল আজিজ (৩০)। অপর নিহত যাত্রী আব্দুল কুদ্দুস (৪২) একই উপজেলার পাকুরিয়া গ্রামের জফিল উদ্দিন কবিরাজের ছেলে।

আহতরা হলেন- আব্দুল কাদের (৭০), জারু (২২), কুরমান আলী (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ‌‘ইজিবাইক চালক আব্দুল আজিজ সিংড়া উপজেলার বিয়াস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়া শহরে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত মুখি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইক চালক ঘটনাস্থলেই মারা যায়। আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী আব্দুল কুদ্দুককে মৃত ঘোষণা করেন।’

এছাড়াও এ দুর্ঘটনায় আহত একজনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স আরও দুইজনকে উচ্চতর চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, “পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ দুর্ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।”

এসএ/