নিজের সন্তানকে শ্বাসরোধে হত্যা মায়ের!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজের সন্তানকে শ্বাসরোধে হত্যা মায়ের!

নারায়ণগঞ্জে নিজেরই আড়াই বছরের কন্যা শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছেন মা। নিহত শিশু জান্নাতুল এবং হত্যাকারী মায়ের নাম সারমিন আক্তার। পারিবারিক অশান্তি ও অভাব- অনটনের কারণেই এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্তান হত্যার দায়ে মাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) বিকেলে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকায় রাজা মিয়ার ইটভাটায় এ হৃদয় বিদারক ঘটনা ঘটে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিশুর মা সারমিন আক্তার জানান, “তিন বছর আগে প্রেম করে শাকিল নামে এক যুবকের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে জান্নাতুল নামে একটি কন্যা সন্তান জন্ম নেয়। শিশুটির ছয় মাস বয়সে স্বামী অন্যত্র আরেকটি বিয়ে করে চলে যান। এরপর থেকে বাবা-মায়ের কাছে থাকেন তিনি। বিভিন্ন সময়ের পারিবারিক অশান্তি ও অভাব-অনটনের কারণে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করেছেন তিনি।”

স্থানীয় সূত্রে জনা যায়, শিশুর মৃত্যু হলে প্রথমে পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে প্রচার করেন অভিযুক্ত সারমিন। পরে শিশুকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক হুমায়ন কবির জনবাণীকে জানান, “পারিবারিক অশান্তি ও অভাব-অনটনের কারণেই শিশুটিকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন অভিযুক্ত। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে।”

এসএ/