ছোটভাইকে বাঁচাতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছোটভাইকে বাঁচাতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউনিয়নের চকএনায়েতপুর মাদিলাহাট গ্রামের রুবাইয়া জান্নাত রিমি (১৭) গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (১১ জুলাই) দুপুর সোয়া এক টার দিকে নিহতের বাড়ী সংলগ্ন পুকুরের পানিতে। 

নিহত রুবাইয়া জান্নাত রিমি চকএনায়েতপুর মাদিলাহাট গ্রামের মো. রফিকুল ইমলামের মেয়ে এবং সিদ্দিসী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান,  পরিবারের কয়েকজন নারীর সঙ্গে রুবাইয়া জান্নাত রিমি তাদের নিজ বাড়ী সংলগ্ন পুকুরে এসএসসি পরীক্ষার্থী রুবাইয়া জান্নাত রিমির ছোটভাই মুরছালিন গোলস করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যেতে দেখে ভাইকে বাঁচাতে পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে ছোটভাইকে ডুবে যাওয়া থেকে বাঁচাতে পারলেও নিজেকে রক্ষা করতে পারেনি রুবাইয়া জান্নাত রিমি। সেই পুকুরের পানিতে নিজেই তলিয়ে যায়। সে পানিতে উঠে না আসায় লোকজন পানিতে নেমে দীর্ঘ সময় ধরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেন। 

উদ্ধারকারিরা বলছেন, পুকুরের পানিতে ঝাঁপ দেওয়ার পর রুবাইয়া জান্নাত রিমি ছোটভাইকে ডুবে যাওয়া থেকে রক্ষা করতে পারলেও নিজেকে সামাল দিতে না পারায় পানির নিচে তলিয়ে যাওয়ার তার মৃত্যু হয়েছে। গত সোমবার (১১ জুলাই) রাত ৯টায় তার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

এসএ/