চতুর্থ দিনে রুবেল হত্যার প্রতিবাদে কর্মসূচিতে সাংবাদিকেরা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চতুর্থ দিনে রুবেল হত্যার প্রতিবাদে কর্মসূচিতে সাংবাদিকেরা

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেলের হত্যার প্রতিবাদ ও দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে চতুর্থ দিনের মত আন্দোলনের কর্মসূচী করলেন গণমাধ্যমকর্মীরা। কুষ্টিয়া প্রেসক্লাবের জরুরী সভায় জেলার আইনশৃঙ্খলার অবনতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করে সাতদিনের কঠোর কর্মসূচি ঘোষণা করা হয়।

সাত দফার কর্মসূচীতে মঙ্গলবার (১২ জুলাই) সকালের দিকে কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে চতুর্থ দিনের মত কর্মসূচী ও আন্দোলন করেন গণমাধ্যমকর্মীরা। এ সময় সর্বস্তরের গণমাধ্যম কর্মীরাও উপস্থিত হয়ে চতুর্থদিনের কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

কর্মসূচীতে অংশগ্রহণকারী সাংবাদিকরা বলেন রুবেল হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন পরিবার ও সহকর্মীরা। কর্মসূচী শেষে আগামীকাল সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয় ঘেরাও ঘোষনা প্রদান করেন কুষ্টিয়া প্রেসক্লাব।


এ কর্মসূচীতে একুশে টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৌহিদী হাসান শিপলু, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, নিউজ টোয়েন্টিফোর টিভির নিজস্ব প্রতিনিধি জাহিদুজ্জামান, দেশ টিভির জেলা প্রতিনিধি নাহিদ হাসান তিতাস, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম আকরাম, বিটিভির জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি এম লিটন উজ জামান, দেশান্তর টিভির রুহুল আমিন বাবু, ভয়েজ অব কুষ্টিয়ার মুন্সী শাহীন, ঢাকা পোস্টের রাজু আহমেদ, বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, এখন টিভির জেলা প্রতিনিধি সোহেল পারভেজ, বাংলাদেশের খবর পত্রিকার জেলা প্রতিনিধি আকরামুজ্জামান আরিফ, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম ইভান,এনটিভির ক্যামেরা পার্সন আরিফুজ্জামান সারফু, একাত্তর টিভির ক্যামেরা পার্সন কোহিনুর ইসলাম, ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি কাজী সাইফুল, সাংবাদিক আল-আলামিন, সাংবাদিক আরাফাত হোসেন, সাংবাদিক খালিদ সাইফুল, সাংবাদিক শাহারিয়ার ইমন রুবেল,সাংবাদিক রবিউল ইসলাম হৃদয়,  সাংবাদিক স্বাধীনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ নেয়। 

উল্লেখ্য, গত ৩রা জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন সাংবাদিক হাসিবুর রহমান রুবেল। নিখোঁজের ৪ দিন পর ৭ জুলাই গড়াই নদী থেকে উদ্ধার করা হয় সাংবাদিক রুবেলে মরদেহ।

এসএ/