র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘র‌্যাবের ওপর কেন নিষেধাজ্ঞা দিয়েছে তা যুক্তরাষ্ট্রই জানে। র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী। তাদের ভেতরে যারা অন্যায় করেন তাদেরও বিচার হয়েছে। এখনো র‌্যাবের অনেক সদস্য জেলে অন্তরীণ রয়েছেন। আমরা মনে করি র‌্যাব একটি এলিট ফোর্স। অন্যায় যারা করেছেন তারা আইনের মুখোমুখি হয়েছেন।’

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতু পার হয়ে সড়ক পথে টুঙ্গিপাড়ায় পৌঁছার অনুভূতি ব্যক্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন তোমরা আমাদের দাবায় রাখতে পারবা না। বঙ্গবন্ধু কন্যা সেই কাজটি করে দেখিয়েছেন। তিনি বলেছিলেন বদলে দেবেন বাংলাদেশ। আমাদের স্বপ্ন-হৃদয়ের পদ্মা সেতু হলো। আমাদের এই স্বপ্নের সেতু নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। অনেকেই সেতু হওয়ার আগেই বলেছেন দুর্নীতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা দৃঢ হাতে সব ষড়যন্ত্র উপেক্ষা করে আজকে আমাদেরই হৃদয়ের সেতুটি উপহার দিয়েছেন।

এ সময় পুলিশের আইজিপি বেনজীর আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলামসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান মন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

ওআ/