প্রেমিকার ছবি দেখে ফেলায় স্ত্রীকে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেমিকার ছবি দেখে ফেলায় স্ত্রীকে হত্যা

স্বামীর পরকীয়ার জেরে দীর্ঘদিন সংসারে অশান্তি। রাতে স্বামীর ফোনে প্রেমিকার অশ্লীল ছবি দেখে ফেলায় বরিশালে স্বামীর মোবাইলে পরকীয়া প্রেমিকার ছবি দেখে ফেলায় স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (১২ জুলাই) রাতে  উজিরপুর উপজেলার বড়াকোঠা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের বজলু হাওলাদারের মেয়ে রুবিয়া আক্তার (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ‌‌‘বড়াকোঠা গ্রামের স্বপন ব্যাপারির সঙ্গে প্রায় ১৩ বছর আগে বিয়ে হয় রুবিয়া আক্তারের। তাদের সংসারে দুই ছেলে রয়েছে। তবে স্বামী স্বপনের সঙ্গে এক তরুণীর পরকীয়া চলে আসছিল দীর্ঘদিন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই মারামারি হতো। এদিকে হঠাৎ করে মঙ্গলবার (১২ জুলাই) গভীর রাতে স্বপনের মোবাইলে এক তরুণীর অশ্লীল ছবি আসে। এ সময় রুবিয়া তা দেখে ফেলায় বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে স্বপন হত্যা করেন বলে অভিযোগ নিহতের পরিবারের। তবে স্ত্রীর মৃত্যুর পর পালিয়েছেন স্বপন।’

অভিযোগ অস্বীকার করে স্বপনের পরিবার জানান, ‘মঙ্গলবার (১২ জুলাই) রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুবিয়া।’

নিহতের ছেলে রাহাত জানান, “তার বাবার সঙ্গে অন্য নারীর প্রেমের বিষয় নিয়ে ঝগড়া হয়েছে মায়ের। পরে তার মাকে বিছানার পাশে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা গেছে।”

নিহত রুবিয়ার ভাই রাসেল বলেন, “বুধবার (১৩ জুলাই) ভোরে ভাগ্নে রাহাত মোবাইলে ফোন দিয়ে জানায় তার বাবা রুবিয়াকে মেরে ফেলেছে।”

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মমিন উদ্দিন জনবাণীকে জানান, “এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ময়না তদন্তের জন্য মরদেহ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।”

এসএ/