সুপারি বাগানে পড়ে ছিল এসএসসি পরীক্ষার্থীর গলা কাটা মরদেহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সুপারি বাগানে পড়ে ছিল এসএসসি পরীক্ষার্থীর গলা কাটা মরদেহ

ভোলার আলীনগর ইউনিয়নের রুহিতা গ্রামের ৮নং ওয়ার্ডের নয়া বাড়ির সুপারি বাগান থেকে বুধবার (২৩ জুলাই) সকালে ওবায়দুল (২০) নামের এক এসএসসি পরিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশের একটি টিম। 

জানা যায়, ওবায়দুল ৮ নং ওয়ার্ডের শিয়ালী বাড়ির মৃত্যু আবদুল্লাহ ছেলে। তার জন্মের দুই বছর পরে তার বাবা মারা গেলে তার মা অন্যত্র বিয়ে বসে চলে যায়। পরে ওবায়দুল তার নানীর কাছে লালিত পালিত হয়ে বড় হয় এবং নানিই তাকে পড়াশোনা করায়। ওবায়দুল পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছরের এস,এস,সি পরীক্ষার্থী ছিল। 

কে বা কারা কি কারণে ওবায়দুলকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে হত্যার রহস্য উদঘাটনের জন্য ভোলা জেলা পুলিশ, এবং গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা জোর তার দিয়ে চেষ্টা করছেন বলে প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের জানান ভোলা জেলা এডিশনাল পুলিশ সুপার। তিনি এও বলেন আমরা আমাদের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করে খুব দ্রুত কিলারকে ধরে আইনের আওতায় আনা  হবে। 

ময়নাতদন্ত জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। 

এসএ/