জাবির উপাচার্যের কার্যালয়ের অফিস সহকারীর লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জাবির উপাচার্যের কার্যালয়ের অফিস সহকারীর লাশ উদ্ধার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ের কর্মচারী মোহাম্মদ মামুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপাচার্যের অফিস সহকারী পদে চাকরি করতো।  

সাভার মডেল থানার এসআই পাভেল মোল্লা জানান, ‍“বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকাল ৩টার দিকে স্থানীয় বাসিন্দাদের খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়। মামুনের গ্রামের বাড়ি শরীয়তপুর। তিনি সাভার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বনপুকুর এলাকায় ভাড়া থাকতেন। ওই বাসা থেকে মামুনের লাশ উদ্ধার করা হয়েছে।”

তিনি আরো জানান, “উদ্ধারের সময় লাশ ঝুলন্ত অবস্থায় পেয়েছি। ধারণা করছি, তিনি আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।”

মামুনের  প্রতিবেশী রুবেল বলেন, “এক মাস আগে মামুনের স্ত্রী সম্পর্ক ছিন্ন করে চলে যান। এ ছাড়া বিভিন্ন পারিবারিক ঝামেলায় জর্জরিত ছিলেন মামুন।”

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক নুরুল আলম বলেন, “সন্ধ্যায় খবর পেয়েছি মামুন মারা গেছেন। কী কারণে মারা গেলো তা নিশ্চিত করে বলতে পারছি না। সে খুবই কর্মোদ্যম ছেলে ছিল। সবসময় হাসিখুশি থাকত। তার চলে যাওয়া আসলেই দুঃখজনক।”

এসএ/