কোনাবাড়ি ফ্লাইওভারে দুর্ঘটনায় নিহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কোনাবাড়ি ফ্লাইওভারে দুর্ঘটনায় নিহত ৩

গাজীপুর সিটি করপোরেশন কোনাবাড়ি ফ্লাইওভারে প্রাইভেট কার ও মোটরসাইকেলে সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আরও ২ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১৫ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ফ্লাইওভার পশ্চিম পাশে টাঙ্গাইল মুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (৩২), শামিম (২৬) ও  গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহিন ইসলাম (৩১)। 

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান বিষয়টি নিশ্চিত করে জনবাণীকে জানান, ‍“শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ফ্লাইওভার পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এসময় উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয় ২ জন ফ্লাইওভারের উপর থেকে নিচের পড়ে যায় গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এঘটনায় প্রাইভেটকারের যাত্রীরাও আহত হয়েছে। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।”

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, “কোনাবাড়ী ফ্লাইওভারের উপর দিয়ে একটি মোটরসাইকেলযোগে হতাহতরা কালিয়াকৈরের দিকে যাচ্ছিল। এ সময় তাদের মোটরসাইকেলটি কোনাবাড়ী নতুন বাজার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে শাহীন ও শামীম ফ্লাইওভারের উপর থেকে ছিটকে নিচে পড়ে এবং রাজু ও তার মেয়ে সেখানেই পড়ে যায়। এতে তারা চারজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাজু, শাহীন ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত শিশু রাইসাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

এসএ/