সন্তানরা গেল বাবা মায়ের বিয়ের বরযাত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সন্তানরা গেল বাবা মায়ের বিয়ের বরযাত্রী

কথায় আছে প্রেমই জীবন প্রেমই মরণ। ছোট্টো এই পৃথিবীতে প্রেম ভালোবাসা চির অমর। ১৭ বছর আগে ভালোবাসে একই এলাকার এতিম এক মেয়েকে বিয়ে করে ছিলেন মো.সাইফুল ইসলাম নামে এক যুবক।

 সে সময় তাদের এই প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। দীর্ঘ ১৭ বছর পরে শুক্রবার (১৫ জুলাই)  ধুম ধামের সাথে মাইকিং করে বর যাত্রি নিয়ে বিয়ে করতে গেলেন সাইফুল। জানা গেছে এই দম্পতির ঘরে রয়েছে ২ সন্তান এক ছেলে ও মেয়ে। সন্তান দুজনেই গিয়েছেন তার বাবা মায়ের বিয়ের বরযাত্রী হয়ে।

এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, তারা ভালোবেসে বিয়ে করেছিলো ১৭ বছর আগে বছর কয়েক যাওয়ার পরে তাদের সম্পর্ক মেনে নেই তাদের পরিবার। এভাবেই চলছিলো তাদের দাম্পত্য জীবন। কিন্তু সাইফুলের নামে মানত ছিলো তাই এতো দিন পরে অনুষ্ঠান করে বিয়ে তুললো তারা।

এই বিষয়ে বর মো.সাইফুল ইসলাম বলেন, ‍“সে এতিম মানুষ এতিমকেই আমি পছন্দ করি যার বাপ নেই মা নেই, ভাই নেই, এই এতিম কে নিয়েই আমি ঘর সংসার করবো আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

সাইফুল এর ভাতিজা মো.মাহাবুব বলেন, “আমার দাদির ছেলে সন্তান হলেই মারা যেতো এজন্য দাদা দাদী মানত করেন বিয়ের সময় ১০০ বরযাত্রী নিয়ে বিয়ের অনুষ্ঠানে যাবেন তাই আজ শতাধিক বরযাত্রী নিয়ে বিয়ের অনুষ্ঠানে যাই আমরা। ”

এ বিষয় জানতে চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মুঞ্জুকে মুঠোফোনে কল দিলে তিনি জনবাণীকে বলেন, “এমন কোনো ঘটনা এখন ও আমি শুনি নাই কেও আমাকে বলেনিও।” 

এ বিষয়ে আরও জানতে ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনোয়ার হোসেন লালন কে একাধিক বার কল দিলে ও তিনি কলটি রিসিভ করেননি।

এসএ/