বাস-ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৪


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাস-ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৪

টাঙ্গাইলের মির্জাপুরে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৬ জন গুরুতর আহত হয়েছে। বাস, ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।
 
শনিবার (১৬ জুলাই) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুল্যা মুনসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই বাসের ৩ যাত্রীর মৃত্যু হয়। আহত বাসের ৬ যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জন মারা যান। 

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, ঢাকাগামী বালুভর্তি ট্রাককে পেছন থেকে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এসময় বাসের পেছনে থাকা যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৩ যাত্রীর মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় বাসের ভেতরে আটকা পড়া যাত্রীদের উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনটি গাড়িই দুমড়েমুচড়ে যায়।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. রফিক মিয়া জনবাণীকে জানান, ‍“মহাসড়কের ঢাকাগামী লেনে পেছন দিক থেকে একটি বাস ট্রাককে ধাক্কা দেয়। এতে তিনটি গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই তিনযাত্রীর মৃত্যু এবং ছয়যাত্রী আহত হয়। নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।”

ঘটনার শিকার মাইক্রোবাসের যাত্রী মো. ইউসুফ আলী জানান, ‘পাবনা থেকে ঢাকা যাচ্ছিলাম। এসময় মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বাস-ট্রাকের সংঘর্ষ হয়, সঙ্গে সঙ্গেই একটি মাইক্রোবাসও দুর্ঘটনার শিকার হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।’

কাশেম নামের এক ব্যক্তি জানান, ‘আমার দুলাভাই সেনাবাহিনীর সদস্য আব্দুর রাজ্জাক, তিনি চাকরিতে যোগ দিতে চট্টগ্রামের উদ্দেশে বিনিময় বাসযোগে যাচ্ছিল। সে বাসের ডানপাশে থাকায় মৃত্যুর হাত থেকে বেঁচে গেছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঘাটাইল সেনানিবাসে প্রেরণ করা হয়েছে।’

এসএ/