সড়ক দুর্ঘটনায় নিহতের টাকা চুরি, আটক ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সড়ক দুর্ঘটনায় নিহতের টাকা চুরি, আটক ২

মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক দুর্ঘটনা কবলিত মৃত ও আহত ব্যাক্তির নিকট থেকে ব্যানেটি ব্যাগসহ নগদ টাকা ও মোবাইল সেট চুরির দায়ে এক নারীসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। 

গত রবিবার (২৪ জুলাই) ঢাকা মাওয়া সার্ভিস লেনের কেয়টখালী ২ নং ব্রীজের সামনে পিক-আপ ভ্যান ও অটো মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত ব্যাক্তি কার্তিক পালের নিকট থাকা নগদ টাকা, মোবাইল সেট ও তার স্ত্রী আহত বাসন্তি পালের ব্যানেটি ব্যাগে থাকা নগদ ৪ লক্ষ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। দুর্ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মৃতের আত্মীয় স্বজনরা ভিডিও দেখে ঐ দুই চোরকে সনাক্ত করে এবং মৃতের ছোট ভাই গণেশ পাল বাদী হয়ে থানায় অভিযোগ করলে শ্রীনগর থানার মামলা নং-৩৩(৭)২২ ধারা-৪০৪/৩৭৯ পিসি রেকর্ড হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মনজু ভূইয়া ওরফে রানা (৩০) উপজেলার হাসাড়া ইউনিয়নের পুড়িমারা গ্রামের মৃত আনাজল ভূইয়ার ছেলে এবং হেনা(৪৫) একই ইউনিয়নের দক্ষিন লস্করপুর গ্রামের রাজা মিয়ার স্ত্রী ও মৃত আনাজল ভূইয়ার মেয়ে। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই বেলা পৌণে ১১টার দিকে হাসাড়া কুমারপাড়া গ্রামের মৃত উষা রঞ্জন পালের ছেলে কার্তিক পাল (৬৫), স্ত্রী বাসন্তি পাল (৫৫), লক্ষন পালের স্ত্রী সুরধণী পাল (৩৫), রিপন পালের স্ত্রী লিপি পাল (৩৩) হাসাড়া অগ্রণী ব্যাংক শাখা থেকে নগদ ৪ লক্ষ ২৫ হাজার টাকা তুলে শ্রীনগর পোস্ট অফিষে ফিক্সড ডিপোজিট করার উদ্দেশ্যে সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের নন্দনকোনা গ্রামের ফারুক (৫০) এর অটো যোগে রওনা হয়ে বেলা পৌণে ১২ টার দিকে ঘটনাস্থলে পৌছলে ঢাকামুখী মালবাহী পিক-আপ নং- ঢাকা মেট্রো ন-১৫-৭৩২৬  এর সঙ্গে মুখোমুখি সংঘর্ঘে ঘটনাস্থলে কার্তিক পালের মৃত্যূ হয় এবং অটো চালকসহ সকলেই গুরুত্বর আহত হয়। 

দুর্ঘটনার বিকট শব্দে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছার পূর্বেই আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করাকালে আটককৃত মজনু ও হেনা ঘটনাস্থলে এসে নিহত কার্তিক পালের নিকট থাকা নগদ ৪হাজার টাকা ও একটি মোবাইল সেট এবং আহত স্ত্রী বাসন্তি পালের ব্যানেটি ব্যাগে থাকা ৪লক্ষ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। একটি ফেইসবুক আইডিতে দুর্ঘটনার লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঐ ভিডিওতে চুরির ঘটনাটি প্রকাশ পায় এবং চোরদের সনাক্তক করা হয়। 

তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সামিউল হক শিপন জনবাণীকে বলেন, ‍‍“আসামীদের বিরুদ্ধে থানায় চুরির মামলা রুজু হয়েছে। তাদেরকে কোর্টে চালান করা হয়েছে।”

এসএ/