পঞ্চম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পঞ্চম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের পোটকাখালী গ্রামে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া শারমিন নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। 

বুধবার (২৭ জুলাই) সন্ধ‍্যা সাড়ে সাতটায় নিজ ঘরে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। কি কারণে আত্মহত্যা করেছে পরিবারের কেউ বলতে পারেনি। তাদের দাবী রহস্যজনক ভাবে এই আত্মহত্যা ঘটেছে। শারমিন ঢলুয়া ইউনিয়নের গোলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম সোহেল। তিনি পেশায় একজন জেলে। বর্তমানে সে মাছ ধরতে গভীর সাগরে রয়েছে।   

শারমিনের মৃত্যু সম্পর্কে তার মা বলেন, “সম্পূর্ণ রহস্যজনক ভাবে এই ঘটনাটি ঘটে। মাগরিবের পরে সে আনারস খেয়ে পড়তে বসে ছোট বোনের সঙ্গে ও তার ফুফাতো ভাইয়ের সঙ্গে। ছোট বোন ও ফুফাতো ভাই দুষ্টুমি করতে থাকায় শারমিন ডাক দিয়ে বলে মা ওদের এখান থেকে নিয়ে যাও আর ঘরের মধ‍্যখানের দরজাটি বন্ধ করে দাও। আমি ওদের ওখান থেকে নিয়ে আসি এবং দরজা চাপিয়ে রাখি। পাঁচ মিনিট পরে দরজা উকি মেরে দেখি শারমিন গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিক ভাবে দৌড়ে এসে ওড়না থেকে নামিয়ে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে আনার পর ডাক্তার অক্সিজেন দিতে বলে আর ইসিজি করতে বলে। অক্সিজেন লাগানোর কিছক্ষণ পড়েই সে মারা যায়। ” 

এ ব‍্যাপারে বরগুনা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, “লাশের সুরাতহাল করার পর মর্গে নিয়ে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।”

এসএ/