শ্বশুরবাড়ির কাঁঠাল গাছে যুবকের ঝুলন্ত লাশ!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্বশুরবাড়ির কাঁঠাল গাছে যুবকের ঝুলন্ত লাশ!

ময়মনসিংহের ফুলপুরে শ্বশুরবাড়ির গাছের ডাল থেকে শফিকুল ইসলাম (৩৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল পৌনে ৭ টার দিকে পুলিশ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা গ্রামের জনৈক মোঃ আব্দুল জলিলের বাড়ির আঙ্গিনায় কাঁঠাল গাছের ডাল থেকে তার লাশ উদ্ধার করে। সে শেরপুরের নকলা উপজেলার হাছনখিলা গ্রামের আশরাফ আলীর পুত্র। 

জানা যায, ফুলপুর উপজেলার বাঘেধরা গ্রামের আব্দুল জলিলের বাড়ির কাঠাল গাছে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে  ফুলপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী ও এসআই মোফাখখির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরত হাল করেন। লাশের গায়ে বুকের উপর কালচে জখম পরিলক্ষিত হচ্ছে বলে জানায় পুলিশ। এসময় কেউ পরিচয় বলতে না পারায় তার সাথে থাকা মোবাইল নাম্বার থেকে বিভিন্ন নাম্বারে কথা বলে জানা যায়, তার নাম শফিকুল ইসলাম (৩৭)। সে শেরপুরের নকলা উপজেলার হাছনখিলা গ্রামের আশরাফ আলীর পুত্র। অনুসন্ধানে বেরিয়ে আসে ঘটনাস্থল তার তার শ্বশুরবাড়ি। শ্বশুরবাড়ির লোকজন বর্তমানে পলাতক রয়েছে। 

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‍“পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

এসএ/