গলাচিপায় আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গলাচিপায় আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

গলাচিপায় উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।  

পটুয়াখালীর গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে সন্ধ্যায়  উপজেলা আওয়ামী লীগ অফিস কক্ষে আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির এর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মোনাজাত ও কেক কেটে জন্মদিন পালিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আরিফুর রহমান টিটু। প্রধান অতিথির উপস্থিতিতে কেক কেটে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুরালে পুষ্পস্তাবক অর্পন করে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন, এছাড়াও আরো উপস্থিত থাকেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো, সাবেক সভাপতি হারুন অর রশিদ, রেজাউল করিম,হাজী শাহজাহান মিয়া,সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, আজিজুল রহমান বাবুল,ও মুক্তিযোদ্ধা মোঃ শানু ঢালী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন আওয়ামী সেচ্ছাসেবকলীগের আমজাদ হোসাইন সোহাগ,মোঃ মোহাসিন,সরদার নজরুল ইসলাম, আজম পল্লান,সহ আরো উপস্থিত থাকেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন, যুবলীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগের নেতা-কর্মীরা ও সাধারণ জনগন। 

আরএক্স/