বঙ্গবন্ধুর সমাধিতে বাইপচেস’র শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে বাইপচেস’র শ্রদ্ধা

মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি (বাইপচেস) -এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব, চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল -এর নেতৃত্বে সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।  

বুধবার (২৪ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম মিয়া, সহ-সভাপতি মো. আজিজুর রহমান ভূঁইয়া, সহ-আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা ফটিক, সদস্য মো. শাহাবুদ্দিন, সদস্য মো. শাহ আলম, সদস্য মো. জহিরুল আলম মানিক, মো. হারুন অর রশিদ, শেখ জুবরাজ, মো.ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। এরপর বাইপচেস -এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

 আরএক্স/