বঙ্গবন্ধুর সমাধিতে এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলামের শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলামের শ্রদ্ধা

মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন যাত্রাবাডি থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলাম মনু।

শনিবার (২৭ আগস্ট) সকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বিপুল সংখ্যক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পৃথক- পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে এসময় তার সহধর্মিনী ও পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। 

এসময় যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মুন্না, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু,  ৫০নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্লা, ৬২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদ, ৬৩নং ওয়ার্ড কাউন্সিলর সফিকুর রহমান দিলু, ৬৫নং ওয়ার্ড কাউন্সিলর সামছুদ্দিন ভূঁইয়া সেন্টু, ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন আহমেদ, ৭০নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান, এমপি মনিরুল ইসলামের ব্যক্তিগত সহকারী জিয়াউদ্দিন জিয়া সহ যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এরপর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলাম মনু সমাধিসৌধ কমপ্লেক্স জামে মসজিদে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন এবং সমাধিসৌধ সংলগ্ন বিজয় গেস্ট হাউজে প্রায় ৭ সহস্রাধিক মানুষকে দুপুরে মধ্যাহ ভোজের আয়োজন করেন।


আরএক্স/