টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির শ্রদ্ধা

মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২২ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ- কমিটি। 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর অন্যতম সদস্য, স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান, এফবিসিসিআই'র সাবেক সভাপতি, বর্তমান আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সভাপতি আলহাজ্ব কাজী আকরাম উদ্দিন আহমেদ শনিবার (২৭ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে কমিটির অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পৃথক-পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কমিটির সাধারণ সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব মো. সিদ্দিকুর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এস. এম. আক্কাস আলী, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, কোটালীপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য নজরুল ইসলাম হাজরা (মন্নু), পিঞ্জুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ সিকদার সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে '৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

আরএক্স/