শ্রীপুরে অপহরণের দুই মাসেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্রীপুরে অপহরণের দুই মাসেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের সাখাওয়াত হোসেন খোকনের  স্কুল পড়ুয়া কন্যা সাবিকুন নাহার (১৩) অপহরণের দুই মাসেও উদ্ধার হয়নি। 

এ ঘটনায় স্কুল ছাত্রীর মা  ফরিদা খানম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন একই এলাকার নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম জনি(৩০), মৃত লেবু মন্ডলের ছেলে সজীব মন্ডল(৩৩), নুরুল ইসলামের ছেলে রনি(২৬), মৃত ফজর আলী ছেলে নুরুল ইসলাম (৫০), নুরুল ইসলামের স্ত্রী জায়েদা আক্তার(৪৭)।

শ্রীপুর মডেল থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ বারতোপা শিক্ষাদর্শ একাডেমীর অষ্টম শ্রেণীর ছাত্রী সাবিকুন নাহার গত ৭জুলাই সন্ধ্যা সময়  বাদীনীর নিজ বাড়ি হতে দক্ষিণ বারতোপা শিক্ষাদর্শ একাডেমিতে কোচিং করার উদ্দেশ্যে  রওনা দেয়। এসময় ওই ছাত্রী সাবিকুন নাহারকে পথে মধ্যে অভিযুক্তরা জোরপুর্বক প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে যায়। 

গত ৬জুলাই অপহৃত স্কুল ছাত্রীর মা ফরিদা খানম বাদী হায়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী ফরিদা খানম বলেন, আজকে দুই মাস হয়ে গেল আমার মেয়েকে খুঁজে পাচ্ছি না।অথচ আসামীরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে আমাদের চোখের সামনে ঘুরে বেড়াচ্ছে। তারা আমাকে এবং আমার পরিবারের সকলকে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে।  তাদের নামে দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করছে।এখন আমার মেয়ে বেঁচে আছে নাকি মরে গেছে তাও আমাদের জানা নেই। তিনি আরো জানান, মেয়ে উদ্ধারের জন্য দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। 

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান,  এ বিষয়ে মামলা রজু হয়েছে এবং  ভিকটিম দ্রুত উদ্ধারের জন্য মামলাটি গাজীপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর ডিবি পুলিশের উপ পরিদর্শক মিজানুর রহমান জানান, অভিযুক্তরা মহামান্য হাইকোর্ট থেকে ৬সপ্তাহের জামিন নিয়েছে তাই তাদের গ্রেফতার করা যাচ্ছে না। ভিকটিম উদ্ধারের চেষ্টা চলছে। 

আরএক্স/