সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস মাদক বিরোধী মানববন্ধন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস মাদক বিরোধী মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি 
সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস ইভটিজিং, কিশোরগ্যাং ও মাদক বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলামের উদ্যোগে আজ শুক্রবার বিকেল ৫ টায় মিজমিজি টেরা মার্কেট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

কাউন্সিলর আনোয়ার ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক রাজু, যুবলীগ নেতা মাসদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এসময় বক্তারা বলেন, ১ নং ওয়ার্ডে  কিশোরগ্যাং ও মাদকের ভয়াবহতা চরম আকার ধারণ করেছে। এসব কিশোরগ্যাং চক্র ও মাদক ব্যবসায়িরা বীরদর্পে অন্যায় অপকর্ম করছে। তাদের হাতে নির্যাতনের শিকার হচ্ছে সাধারণ নীরিহ মানুষ। তাদের তৎপরতা এতই বেড়েছে যে কয়েকদিন আগে কাউন্সিলর আনোয়ার ইসলামের বাড়ীতেও হামলা চালিয়েছে। এঘটনায় মামলাও হয়েছে কিন্তু পুলিশ আসামি ধরতে তৎপর হয়নি। আসামিরা উচ্চ আদলত থেকে জামিনে এসে এলাকায় ফের সক্রিয় হয়ে উঠেছে। 

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া বলেন, সন্ত্রাসী মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে এলাকাবাসী সোচ্চার হলে কিছুতেই তারা পার পাবেনা। সন্ত্রাস মাদক নির্মূলে প্রশাসনকে সবধরনের সহায়তা করতে প্রস্তুত রয়েছি। মাদকের বিরুদ্ধে ১ নং ওয়ার্ড বাসীর প্রতিবাদী হয়ে উঠা অত্যন্ত প্রশংসনীয়। 

কাউন্সিলর আনোয়ার ইসলাম বলেন, ১ নং ওয়ার্ডবাসী যেন শান্তিতে বসবাস করতে পারে যে লক্ষে সন্ত্রাস ও মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে আমার অবস্থান সবসময় কঠোর থাকবে। ১ নং ওয়ার্ডে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা করতে দেওয়া হবেনা। সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মাদকের বিকরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা হবে।