গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জের দিরাইয়ে আয়েশা বেগম (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জগদল ইউনিয়নের প্রত্যন্ত এলাকা বড়নগদীপুর গ্রামের আয়েশা বেগমের স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতে আয়েশার মা আসমা বেগম দিরাই থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের নারায়নকুড়ি গ্রামের মৃত আব্দুন নুরের একমাত্র মেয়ে আয়েশা বেগম। সাত আট বছর আগে একই ইউনিয়নের কলিয়ার কাপন গ্রামের খোকন মিয়ার সাথে বিয়ে হয় আয়েশার। সন্তান জন্ম দিতে না পারায় খোকনের সাথে ১ বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। 

৩ মাস পূর্বে আয়েশা বেগম বড়নগদীপুর গ্রামের রুমেল মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন৷ প্রথমে পারিবারিকভাবে তাদের বিয়ের সিদ্ধান্ত হয়। তবে বিয়েতে লেনদেন নিয়ে সমঝোতা না হওয়ায় আলোচনা ভেঙে যায়। পালিয়ে বিয়ে করেন রুমেল ও আয়েশা। এরপর থেকে স্বামীর সংসার করছেন তিনি।

আয়েশা বেগমের স্বামী রুমেল মিয়া বলেন,‍‍‌‌ সকাল ৮টার দিকে আয়েশা ও আমি একসাথে ভাত খাই। আমি কাজে চলে যাই। আয়েশা ঘরে একা ছিল৷ ১০টার দিকে প্রতিবেশী বাড়ির মিনা বেগম পান খাওয়ার জন্য আমার ঘরে গেলে আয়েশাকে ঘরের পেছনের বারান্দার রুমের বাঁশের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান।

দিরাই থানার ওসি মো. সাইফুল আলম বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএক্স/