ফুলবাড়ীতে পোণা মাছ অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফুলবাড়ীতে পোণা মাছ অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় পোণা মাছ অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ পুকুরে পোণা মাছ অবমুক্তরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুন্নাহার মায়ার সঞ্চালনায় আয়োজিত পোণা মাছ অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় মৎস্য চাষ প্রকৌশলী মো. জাহিদ হাসান, জেলা মৎস্য কর্মকর্তা মো. মুক্তাদির খান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাফিউল ইসলাম প্রমুখ।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুন্নাহার মায়া বলেন, ২০২২-২২ অর্থ বছরের রাজস্ব অর্থের মাধ্যমে উপজেলার ১৪টি প্রতিষ্ঠানের পুকুর ও জলাশয়ে ৩৬০ কেজি দেশি জাতের পোণা মাছ অবমুক্তরণের জন্য বিতরণ করা হয়েছে। একই সঙ্গে উপজেলা পরিষদ পুকুরে ৮০ কেজি দেশি জাতের পোণা মাছ অবমুক্ত করা হয়েছে। 

আরএইচ/