বঙ্গবন্ধুর সমাধিতে ট্যাক্স লইয়ার্স এসোসিয়েশনের শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে ট্যাক্স লইয়ার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ট্যাক্স লইয়ার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিটিএলের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগের সভাপতি সাবেক এমপি এ্যাড. মো. সোহরাব উদ্দিন ও বিটিএলের মহাসচিব এ্যাড. মো. খোরশেদ আলমের নেতৃত্বে অন্যান্য সকল নেতৃবৃন্দের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. মো. আবু আমজাদ, সাধারণ সম্পাদক এ্যাড. জাকারিয়া খান (স্বপন), যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আলম বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ ইকবাল মোস্তফা, বাংলাদেশ ট্যাক্স লইয়ার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্য, বাংলাদেশ ট্যাক্স লইয়ার্স এসোসিয়েশনের ৮ বিভাগের প্রতিনিধি ও সদস্যসহ নবীন-প্রবীণ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 


আরএইচ/