পুলিশের সহযোগিতায় জন্ম হলো ফুটফুটে শিশুর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পুলিশের সহযোগিতায় জন্ম হলো ফুটফুটে শিশুর

মানবতার ফেরিওয়ালা শ্রীমঙ্গল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবিরের সহযোগিতায় চুমকির কোলে এসেছে ফুটফুটে নবজাতক শিশু।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯টার সময় চুমকি নামে মানসিক ভারসাম্যহীন গর্ভবতী নারী শ্রীমঙ্গল শহরের পুরান বাজার রাস্তার উপর পড়েছিল। গর্ভবতী এই নারী বৃষ্টির মধ্যে রাস্তায় পড়ে ব্যথায় ছটফট করছিল। 

এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির। সেখান থেকে তাকে  উদ্ধার করে নিয়ে আসেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির নিজ দায়িত্বে ভর্তি করেন এবং গর্ভবতী নারীর দেখভাল করার জন্য আরেকজন নারীর ব্যবস্থাও করেন তিনি। 

এ সময় শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির নিজের স্ত্রীর কাছ থেকে নতুন কাপড় আনেন এবং যাবতীয় ঔষধের ব্যবস্থা করে দেন মানসিক ভারসাম্যহীন গর্ভবতী নারী চুমকির জন্য।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সহযোগিতায় চুমকির এখন ফুটফুটে নবজাতক এক ছেলে মা। এই মানবিক কাজের মাধ্যমে মানসিক ভারসাম্যহীন সুস্থ সুন্দর এক ছেলে সন্তানের মা হলেন। যদিও সে পাগল তবুও সন্তানের মুখ দেখে আনন্দে আত্মহারা চুমকি। সন্তানকে নিয়ে চুমকি এখন সুস্থ আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এই মানবিক কাজে জন্য শ্রীমঙ্গলবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রীমঙ্গল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবিরসহ সকলের প্রতি।

মানবিক এ কাজে ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবিরকে সহযোগিতা করেছে শ্রীমঙ্গল থানার এসআই মো. আমিনুল ইসলাম ও এএসআই মো. ইলিয়াস উদ্দিন সোহেল, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর মো. আব্দুল জব্বার আজাদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকরা।

আরএইচ/