দুই মাদক কারবারিকে দণ্ড


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দুই মাদক কারবারিকে দণ্ড

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই মাদক কারবারিসহ ছয়জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন ওই মাদক বিরোধী অভিযান পরিচালনা ও মাদক কারবারী ও মাদকসেবীদের জেলা-জরিমানা প্রদান করেছেন। এ সময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামসহ থানা পুলিশ ও আনছার সদস্যরা উপস্থিত ছিলেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিনের নেতৃত্বে ফুলবাড়ী সরকারি কলেজের পেছনে ছোট যমুনাদীপর পাড় থেকে ২৪ পুরিয়া হেরোইন ও তিন পিস ইয়াবা বড়িসহ দুইজন মাদক কারবারি এবং ছয়জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত মাদককারবারি কামাল হোসেন পলামকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করিমানা এবং মনিরুজ্জামানকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা প্রদান করেন। 

একই সঙ্গে গ্রেফতারকৃত ছয় মাদকসেবীর প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্তদের দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে। তবে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। 

আরএইচ/