ফুলবাড়িয়ায় ছাত্রলীগের সভাপতি প্রার্থীর জন্মদিনে সন্ত্রাসী হামলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফুলবাড়িয়ায় ছাত্রলীগের সভাপতি প্রার্থীর জন্মদিনে সন্ত্রাসী হামলা

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পৌর সদরে মির্জা গার্ডেনের সামনে জন্মদিনের কেক নিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীরা হামলা করে। জানা যায়, গতকাল শনিবার (১০ সেপটেম্বর) বাদ মাগরিব সভাপতি পদপ্রার্থী আনোয়ার হোসেন উজ্জ্বলের সর্মথকরা জন্মদিনের কেক নিয়ে যাওয়ার সময়  হামলা করে। 


ছাত্রলীগ নেতা কাউসার আহমেদ (২৪) কে মাথায় আঘাত করে এবং গুরুতর রক্তক্ষরণ হয়। আহত অবস্থায় ফুলবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়।

পূর্ব শত্রুতার জের হিসেবে হামলা করেছে বলে জানা গেছে।  সন্ত্রাসীরা লাঠি সোটা নিয়ে হামলা করে। ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আনোয়ার হোসেন উজ্জ্বলের সমর্থক বেশি বিদায় সন্ত্রাসীরা হামলা করে। আনোয়ার হোসেন উজ্জ্বল সর্মথকরা কারো গ্রুপে যায়নি।

 এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ-বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন উজ্জ্বল বলেন,উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা  ঘরোয়াভাবে আমারজন্মদিনে কেক কাটা আয়োজন করতে গেলে। সন্ত্রাসীরা হামলা করে সমর্থকদের ওপর। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ বলেন,ছাত্রলীগ নেতা আনোয়ার উজ্জ্বল এর সমর্থকরা ঘরোয়া ভাবে জন্মদিনের কেক কাটতে গেলে । যাওয়ার পথে সন্ত্রাসীরা হামলা করে। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সন্ত্রাসীরা কোনদিন ছাত্রলীগ নেতা হতে পারে না।