মুরাদনগরে শ্রেষ্ঠ শিক্ষক পদকে ভূষিত ১১জন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মুরাদনগরে শ্রেষ্ঠ শিক্ষক পদকে ভূষিত ১১জন

কুমিল্লার মুরাদনগরে প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষা পদক-২০২২ এর ২১টি ক্যাটাগরিতে বিজয়ী ১১জনের তালিকা প্রকাশিত হয়েছে। 

বুধবার (১৪ সেপ্টেম্বর) ইউএনও আলাউদ্দিন ভূঁইয়া জনি স্বাক্ষরিত ওই তালিকা প্রকাশিত হয়।

উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা,কর্মচারী,ব্যক্তি-প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি হিসেবে তিনি ওই তালিকা প্রকাশ করেন। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেছেন রামচন্দ্রপুরের কাঁঠালিয়াকান্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম আচার্য্য (পুরুষ), সুরেশ্বদ্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শবনম এলি (নারী)। 

সহকারি শিক্ষক ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয়েছেন, নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. আবু নাঈম ভূঁইয়া ও দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শারমিন ফাতেমা। 

স্কুল ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি হয়েছেন, আমপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সভাপতি মো. ইকবাল হোসেন সরকার ও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন, ধামঘর পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মো. জহিরুল ইসলাম জুয়েল। শ্রেষ্ঠ কাব শিক্ষক হয়েছেন, গুঞ্জর উত্তর সরকারী বিদ্যালয়ের শিক্ষক মো. রফিকুল ইসলাম ভূইয়া।

শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার (প্রাথমিক) মো. আনোয়ার হোসেন চৌধুরী। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান আমপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ কর্মচারী মিহির চন্দ্র নাথ। 

তালিকা প্রকাশের পর থেকেই সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানাচ্ছেন শুভাকাঙ্খীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দিন ভূঁইয়া জনি জনবাণীকে বলেন, প্রায় একমাস ধরে নয়টি ক্লাস্টার ভিত্তিক যাচাই-বাচাই করে শ্রেষ্ঠত্বের তালিকা তৈরি করা হয়েছে। আশা করি তাদের কর্মজীবন আরো সুন্দর ও গতিশীল হবে এবং অন্যরা এগিয়ে আসার প্রেরনায় উজ্জীবিত হবে।

জেবি/ আরএইচ/