পঞ্চগড়ে এক সপ্তাহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পঞ্চগড়ে এক সপ্তাহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনা দিন দিন বেড়েই চলছে। অনিয়ন্ত্রিত যানবাহন এবং পঞ্চগড় বাংলাবান্ধা ও পঞ্চগড়-দিনাজপুর মহাসড়কে বাইপাস সড়ক না থাকায় সড়কে যানবাহনের চাপ দিন দিন বাড়ছে। 

গত এক সপ্তাহের ব্যবধানে এসএসসি পরীক্ষার্থী ও একজন মুক্তিযোদ্ধা এবং একজন অজ্ঞাত বৃদ্ধা সড়ক দুর্ঘটনায় মারা যায়। 

গতকাল সোমবার রাতে সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৫৬) এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সদর ইউনিয়নের চারমাইল পিটিআই এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। তবে ওই বৃদ্ধার নাম, ঠিকানা এখনো পর্যন্ত জানা যায়নি।

তেতুঁলিয়া হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, অজ্ঞাত ওই বৃদ্ধা পঞ্চগড় সদর ইউনিয়নের চারমাইল পিটিআই এলাকাসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ঘোরাফেরা করছিলেন। অজ্ঞাত হিসেবে তার লাশ পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি লাশ দাফনের ব্যবস্থা করবেন।

পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ইমরান খান জানান, যেহেতেু ওই বৃদ্ধার পরিচয় মেলেনি। সে কারণে অজ্ঞাত হিসেবে আমার কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।আমি আমার ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় লাশ দাফনের ব্যবস্থা করেছি। 

এদিকে শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ছাবিরুল ইসলাম (১৬) নামে এক পরীক্ষার্থী অটো রিকশা উল্টে প্রাণ হারায়। সে সকালে এসএসসি পরীক্ষা দিতে উপজেলার কালিগঞ্জ পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। এছাড়া গত ১১ সেপ্টেম্বর তেতুঁলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুল পাড়ার বাসিন্দা মুক্তিযোদ্ধা সামিজুল ইসলাম(৬৭) নামে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারান। তিনি চা খেয়ে রাস্তা পার হচ্ছিলেন এ সময় বিপরীত থেকে আসা মোটার সাইকেল তাকে ধাক্কা দেয়। পরে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জেবি/ আরএইচ/