নবাবগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নবাবগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সকল ধর্ম বর্ণের মানুষ যাতে,  সমাজে এক সাথে মিলে মিশে বসবাস করতে পারে, সেই লক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রশাসনের আয়োজনে, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও বিভিন্ন ধর্ম ও   শ্রেণীপেশার মানুষের সাথে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠত হয়েছে। 

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ অনুষ্ঠান করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান আহমেদ এর সঞ্চালনায়, আরো বক্তব্য দেন, নবাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শোল্লা ইউপি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, আওয়ামী লীগ নেতা, বিআরডিবির চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধাগণ, ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, ওলামা মাশায়েকগণ, বিভিন্ন পূজা মন্ডপের পূজারী ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

জেবি/ আরএইচ/