রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

ইউসুফ মিয়া রাজবাড়ী: রাজবাড়ী জেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনের মাঠে ঘাটে ভোটারদের সঙ্গে প্রতিদিনই মতবিনিময় সভা কারছেন পাংশা পৌর আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী দীপক কুন্ডু। 

সম্প্রতি রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও মহিলা সংরক্ষিত সদস্যদের সঙ্গে পৃথকভাবে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে ভোট প্রার্থনা করে সকলে সাথে কৌশল বিনিময় করেন তিনি।

তিনি প্রথমে মিজানপুর ইউনিয়ন পরিষদের রাজবাড়ী বাজারের রেল স্টেশন রোডস্থ কার্যালয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন আহমদ টুকু মিজিসহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন। 

অপরদিকে দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ দেলোসহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় কৌশল বিনিময়য় করেন।                                               

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী দীপক কুন্ডু বলেন, আমি প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে সৌজন্য সাক্ষাত করে জেলা পরিষদ নির্বাচনের বিষয়ে আলাপ আলোচনা করছি মতবিনিময়কালে তিনি ইউনিয়ন পরিষদগুলোর চেয়ারম্যান ও সদস্যদের সমর্থন নিয়েই নির্বাচিন করছি আমি নির্বাচিত আমি সর্বস্তরের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে সমন্বয়ের মাধ্যমে সুষ্ঠুভাবে রাজবাড়ী জেলা পরিষদেরকে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল তৈরি করবো। রাজবাড়ী জেলা পরিষদকে দুর্নীতিমুক্ত জেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো। আমি সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকবো কারন মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করবো। 

জেবি/ আরএইচ/