৮ ফুটবলারের পরিবারকে পুরষ্কার দিল জেলা প্রশাসন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


৮ ফুটবলারের পরিবারকে পুরষ্কার দিল জেলা প্রশাসন

ময়মনসিংহ প্রতিনিধি: সাফ ফুটবলে চ্যাম্পিয়ন দলে থাকা ময়মনসিংহের ৮ নারী ফুটবলারের প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার টাকা করে মোট ৪ লাখ টাকা পুরষ্কার দিয়েছে ময়মনসিংহ জেলা প্রশাসন।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এই ঘোষণা দেওয়ার পর বিকেলে আলোচিত নারী ফুটবলারদের গ্রামের বাড়ি ধোবাউড়ার কলসিন্দুরে গিয়ে পরিবারের সদস্যের কাছে এই পুরষ্কারের অর্থ পৌছে দেয়া হয়।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনোয়ার হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী ফুল ও মিষ্টি নিয়ে বিজয়ী খেলোয়ারদের বাড়িতে যান। সেখানে পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানোর পর নগদ অর্থ পুরষ্কার তুলে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ময়মনসিংহ জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেলে ধোবাউড়ায় গিয়ে আট নারী ফুটবলারের পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়। একইসঙ্গে প্রত্যেক পরিবারকে নগদে ৫০ হাজার টাকা করে মোট ৪ লাখ টাকা পুরষ্কার দেয়া হয়।

কলসিন্দুরের সেই ৮ নারী ফুটবলার হলেন, সদ্য সাফ জয়ী টিমের সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়র।

জেলা প্রশাসনের এ পুরষ্কারের খুশি হয়েছেন পরিবার ও এলাকাবাসী। এদিকে ফুটবলারদের দেশে আসার খবরে আনন্দের বন্যা বইছে সংখ্যা গরিষ্ঠ খেলোয়ারদের নিজ এলাকা ধোবাউড়ার পাশাপাশি সমগ্র জেলা জুড়ে। সানজিদা, মারিয়াদের হৃদয় নিংড়ানো ভালবাসায় বরণ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন পরিবারের সদস্য ও এলাকাবাসী।

জেবি/ আরএইচ