মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৯ পূর্বাহ্ন, ৩০শে সেপ্টেম্বর ২০২২


মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন
জাতীয় পার্টির সাধারণ সম্পাদক

পিরোজপুরের মঠবাড়িয়ার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (৪৫) কে কুপিয়ে মারাত্নক জখম করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও তার শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে। 

বৃহস্পতিবার উপজেলার তুষখালী-মঠবাড়িয়া সড়কের ফরাজি বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে।

জানা গেছে, শফিকুল ইসলাম তুষখালী থেকে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাচ্ছিলেন। পথে তার ওপর এলোপাতাড়ি হামলা করে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম বলেন, শফিকুলের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে গভীর ক্ষত হয়েছে। পেট থেকে খাদ্যনালি বের হয়ে গেছে এবং বাম পা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে পারব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া এবং জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

জেবি/ আরএইচ/