বঙ্গবন্ধুর সমাধিতে র‌্যাব ডিজির শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৬ পূর্বাহ্ন, ৩রা অক্টোবর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে র‌্যাব ডিজির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান র‌্যাব ডিজি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)- এর নবনিযুক্ত মহাপরিচালক এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম।

আজ রোববার (২ অক্টোবর) দুপুর পৌনে তিনটায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 

এ সময় সফরসঙ্গী হিসেবে তার সহধর্মিনী ও কনিষ্ঠপুত্র, কমান্ডার খন্দকার আল মঈন পিপিএম (বার), পিএসসি. বিএন, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল মো. কামরুল হাসান পিপিএম. এএফডব্লিউসি. পিএসসি, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ পিপিএম সেবা উপস্থিত ছিলেন। 

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ৭৫ ও ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. খাইরুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে তিনি বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর প্রেস ব্রিফিং শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

জেবি/ আরএইচ/