ফুলপুরে টয়লেট ব্লক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩২ পূর্বাহ্ন, ৬ই অক্টোবর ২০২২


ফুলপুরে টয়লেট ব্লক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন
ভিত্তিপ্রস্তুর স্থাপন

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারে ৯ টি সেড ও একটি টয়লেট ব্লক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছেন গৃহায়ণ ও গণপূর্ত  প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, পৌর নির্বাহী কর্মকর্তা আব্দুল মোতালেব, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন,  পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আওয়ামী লীগ নেতা এটিএম মনিরুল হাসান টিটু, আমুয়াকান্দা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইজারাদার মো. শরিফুল ইসলাম শরিফ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফর রহমান, একেএম সিরাজুল হকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কর্মকর্ত, ব্যবসায়ী ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বিশ্বব্যাংকের অর্থায়নে প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এটি বাস্তবায়ন করবে। ৯ টি সেড (ওয়েট মার্কেট) ও একটি টয়লেট ব্লক নির্মাণে প্রায় দেড় কোটি টাকা ব্যয় হবে বলে জানা যায়।

এরপর গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ফুলপুরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি মন্ডপে পূজা অর্চনাকারীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন এবং মন্ডপগুলোতে নগদ আর্থিক সহযোগিতা করেন।