গজারিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ আলী প্লাজায় কাভার্ডভ্যান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৭ পূর্বাহ্ন, ১৮ই অক্টোবর ২০২২


গজারিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ আলী প্লাজায় কাভার্ডভ্যান
মোহাম্মদ আলী প্লাজায় কাভার্ডভ্যান

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকার মোহাম্মদ আলী প্রধান প্লাজার সামনে কুমিল্লা গামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মার্কেটের ভেতরে ঢুকে উল্টে যায়। এতে গাড়িচালক ও হেলপার আহত হয়েছে।


রবিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে ভবেরচর বাস¯ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় কাভার্ডভ্যানে থেকে চালক মো. আলামিন (২৩), হেলপার নূরনবীকে (২২) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করে উপজেলা ফায়ার সার্ভিস টিম।


গজারিয়া ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিলফামারীর থেকে চাউল বোঝাই কাভার্ডভ্যানটি চট্টগ্রামের বারো আউলিয়া এলাকার অভিমুখে যাচ্ছিল। পথে গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় পৌঁছালে ব্যাটারি চালিত অটো রিস্কা সামনে পড়লে চালক তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। 


এতে কাভার্ডভ্যানটি পাশে মার্কেট ঢুকে প্রবেশমুখে ধাক্কা খেয়ে উল্টেযায়। এতে দুমড়েমুচড়ে যায় গাড়ির সামনের অংশ। গাড়ির ভেতরেই আহত অবস্থায় আটকা পরে ট্রাকচালক ও হেলপার। এ সময় দৌড়ে বাঁচতে আসে স্থানীয়রা।


গজারিয়া ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার ইসরাফিল হোসেন জানান, খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। চালক হেলপার দুজন আপন ভাই। তাদের বাড়ি যশোর। 


দুর্ঘটনা কবলিত গাড়িটি ঘটনাস্থল থেকে সরানো হচ্ছে। জনবহল স্থান হলেও দুর্ঘটনার সময় তেমন লোকজন না থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে।


গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানটি ঢাকা থেকে ভবেরচর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মার্কেটে ঢুকে যায়। গাড়িটির ভিতরে কী পণ্য আছে দেখা সম্ভব হয়নি। রেকার এনে গাড়িটি এখান থেকে দ্রুত সরানো হবে।


আরএক্স/