দামুড়হুদায় নারী কেলেংকারীতে এনজিও কর্মি জনতার হাতে আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০১ অপরাহ্ন, ৩০শে অক্টোবর ২০২২


দামুড়হুদায় নারী কেলেংকারীতে এনজিও কর্মি জনতার হাতে আটক
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদার কার্পাসডাঙ্গায় এনজিও সংস্থা সাজেদা ফাউন্ডেশনের কার্পাসডাঙ্গা শাখার ম্যানেজার সোহাগ নারী কেলেংকারীতে জনতার হাতে আটক হয়েছে।


শনিবার (২৯ অক্টোবর) রাত ১১টার দিকে জনতার হাতে আটক হয়। এসময় স্থানীয়রা তাকে আটক করে জুতাপেটা করে খুটির সাথে বেঁধে রাখে ও কঠোর শাস্তির দাবী তোলে জনতা । জানা গেছে কার্পাসডাঙ্গা অনার্স পড়ুয়া একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সোহাগ। 


মেয়ের মান সম্মানের কথা চিন্তা করে নাম পরিচয় গোপন করা হলো। এসময় মেয়ের পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে সোহাগকে নিষেধ করলেও সে কোন বাধা নিষেধ শুনতে চাইনি। বরং তার সাথে সম্পর্ক না রাখলে উল্টা করে মেয়েকেই ক্ষতি করার হুমকি দেয় সে। গতকাল গভীর রাতে মেয়েটির বাড়ি আসলে তাকে স্থানীয়রা আটক করে জুতাপেটা করে ও খুটিতে বেঁধে রাখে।


নাম না প্রকাশ করার শর্তে স্থানীয় অনেকে জানান দীর্ঘদিন ধরে কার্পাসডাঙ্গাতে সোহাগের বিরুদ্ধে বিভিন্ন মেয়ের সাথে তার সম্পর্কের বিষয়টি আলোচনায়। বহু মেয়ের জীবন সে নষ্ট করেছে। স্থানীয়রা তার কঠোর শাস্তি দাবী করেছে।এদিকে ঘর মালিক সেরজান আলী তাকে জিম্মায় নিয়ে যায়।


সেরজান জানান সে পালাবে না।সে আমার হেফাজতে থাকবে।এ বিষয়ে সোহাগের সাথে জানতে কথা বলার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।   দামুডহুদার  কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আতিকুর রহমান জুয়েল জানান সোহাগ আমার ক্যাম্পে এসেছিলো। তার একটা হাত জখম হয়েছে।


সে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে তাকে মামলার পরামর্শ দেওয়া হয়েছে সে মামলা করলে যারা তাকে মেরেছে তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।  সোহাগের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে মেয়ের পরিবার। সোহাগের কঠোর শাস্তির ব্যাবস্থা করতে ও নারীবাজ এ ম্যানেজারকে এখান থেকে সরিয়ে নিতে সাজেদা ফাউন্ডেশনের উদ্ধতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।


আরএক্স/