তরুন যুবক মানসিক ভারসাম্যহীন শাহ আলম বাঁচতে চায়


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৬ পূর্বাহ্ন, ১লা নভেম্বর ২০২২


তরুন যুবক মানসিক ভারসাম্যহীন শাহ আলম বাঁচতে চায়
ছবি: জনবাণী

গাইবান্ধার সদর উপজেলার কুপতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেধাবী আর্টিস্ট তরুন যুবক শাহ আলম একমাত্র দারিদ্র্যতার কারণে অকালে মানুষিক ভারসাম্য হারিয়ে পাগলের বেশে পথে পথে ঘুরছে।

 

দীর্ঘদিন থেকে শাহ আলমকে পাগলের বেশে কুপতলা গোডাউন বাজার রাস্তায় চলাচল করতে দেখা যেতো। একপর্যায়ে এই মানষিক ভারসাম্য শাহ আলমের বিষয়টি সংবাদকর্মীর চোখে পরলে, শাহ আলমের সুচিকিৎসার জন্য গাইবান্ধা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম সোশাল মিডিয়ায় একের পর এক পোস্ট দিতে থাকেন।

 

এমনকি মানসিক ভারসাম্যহীন শাহ আলমের চিকিৎসার দায়িত্ব নেয়ার জন্য সুদৃষ্টি আকর্ষণ করে গাইবান্ধা জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর ফেসবুক ম্যাসেঞ্জারে অবগত করা হলেও কোন প্রতিকার মেলেনি।

 

আস্তে আস্তে শাহ আলমের অবস্থার অবনতি ঘটলে তাকে রবিবার (৩১ অক্টোবর) পাবনায় চিকিৎসার উদ্দ্যেশে নেয়া হয়েছে। কিন্তু জামানতসহ চিকিৎসা ক্ষেত্রে প্রায় ৩০/৪০ হাজার টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক। 


দারিদ্র্য ও নিম্ন আয়ের পরিবারের সন্তান মেধাবী মানসিক ভারসাম্যহীন শাহ আলমকে সুস্থ্য জীবনে ফেরত আনতে, সাংবাদিক নুরুল ইসলাম দেশের দানশীল ব্যক্তি, মানবসেবা প্রতিষ্ঠানসহ বিত্তশালীদের প্রতি চিকিৎসার দায়িত্ব নেয়ার জন্য আহবান জানিয়েছেন।


আরএক্স/