ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫৬ অপরাহ্ন, ৩রা নভেম্বর ২০২২


ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। এদিকে স্বামীকে রক্ষা করতে গিয়ে নিহত পুতুল সিংহের (৬০) স্ত্রী লক্ষী রানী সিনহাও গুরুতর আহত হয়েছে। 

গতকাল বুধবার রাতে মাঝেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, বড় ভাই পুতুল সিংহের সঙ্গে ছোট ভাই বিপিন সিংহের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল বুধবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি বাকবিতন্ডা তৈরি হয়। পরে রাতে বিপিন সিংহ ও তার ছেলে নিশি সিংহ পুতুল সিংহের বাড়িতে গিয়ে হামলা চালায়। পুতুল সিংহকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় স্ত্রী লক্ষী রানী সিনহা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। 


পরে এলাকাবাসী এগিয়ে আসলে বাবা ও ছেলে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক পুতুল সিংহকে মৃত ঘোষণা করেন।


এদিকে স্ত্রী লক্ষী রানী সিনহার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান চালাচ্ছে। তবে এখনও থানায় কোনো মামলা হয়নি বলে তিনি জানান।

জেবি/ আরএইচ/