ইতালীতে দুর্ঘটনায় নিহতের পরিবারকে আর্থিক সহায়তা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৩০ অপরাহ্ন, ৫ই নভেম্বর ২০২২


ইতালীতে দুর্ঘটনায় নিহতের পরিবারকে আর্থিক সহায়তা
ছবি: জনবাণী প্রতিনিধি

সম্প্রতি ইতালীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মাদারীপুরের অপু খান। 


শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়ন পরিষদ ভবনে তাঁর এই অকাল মৃত্যু উপলক্ষে এক স্মরণ সভার আয়োজন করা হয়। এসময় তাঁর পরিবারকে নগদ ৭ লক্ষ ৫৫ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করেন ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি।


স্মরণ সভায় প্রবাসী মো: মস্তফা খালাসীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হাবিবুর রহমান হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: মাহবুব হাওলাদার, সমাজসেবক মো: মোহসিন খান, প্রবাসী খোকন হাওলাদার, ইমরান খালাসী, নজরুল মাতুব্বর, জহির মাতুব্বর, আউয়ুব শিকদারসহ অনেকেই।


অনুষ্ঠানে অপু খানের অকাল মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। তাঁর পরিবারের প্রতি সহানুভ‚তি জানান মো. ওবায়দুর রহমান মাতুব্বর, দেলোয়ার হোসেন খান, নান্নু মাতুব্বর, সাইদুর রহমান বেপারী ও সাইদুর রহমান হাওলাদার। সভায়  ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি ইতালী শাখার সভাপতি আরিফুল ইসলাম মাতুব্বর ও সাধারণ সম্পাদক মো. বাবু খালসীসহ অন্যান্য ইতালি মিলান প্রবাসী সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান বক্তরা।


উল্লেখ্য অপু খান একই ইউনিয়নের চাছার গ্রামের মো: আকাব্বর খানের বড় ছেলে। তিনি সম্প্রতি ইতালির মিলানোতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন। রেমিটেন্স যোদ্ধা অপু খানের মরদেহ দেশে এনে গত ২১ অক্টোবর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে পিতামাতা, স্ত্রী ও ২ কন্যা রেখে গেছেন। সভা পরিচালনা করেন ইতালি প্রবাসী মো. সরোয়ার হোসেন মোল্লা।


আরএক্স/