ঝিনাইদহে পৌর মডেল কলেজের আয়োজনে

নবনির্বাচিত মেয়র ও নবনির্বাচিত কাউন্সিলর দের সংবর্ধনা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৮ পূর্বাহ্ন, ৬ই নভেম্বর ২০২২


নবনির্বাচিত মেয়র ও নবনির্বাচিত কাউন্সিলর দের সংবর্ধনা
প্রধান অতিথি দানবীর নাসের শাহরিয়ার জাহেদী মুহুল

ঝিনাইদহে পৌর মডেল কলেজের আয়োজনে নবনির্বাচিত মেয়র ও সকল  নবনির্বাচিত কাউন্সিলর দের সংবর্ধনা অনুষ্ঠিত


ঝিনাইদহ  পৌর মডেল কলেজ এর আয়োজনে একাদশ ও দ্বাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীদের  নবীন বরণ, বিদায় সংবর্ধনা অনুষ্ঠান এবং নবনির্বাচিত মেয়র ও সকল  নবনির্বাচিত কাউন্সিলর দের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (৫ নভেম্বর) বিকালে ঝিনাইদহ পৌরসভা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট দানবীর নাসের শাহরিয়ার জাহেদী  মুহুল।


আলোচনা অনুষ্ঠানে ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও কাউন্সিলরবৃন্দ পৌরসভার নব-নির্বাচিত ১ নং ওয়ার্ডের কমিশনার টিপু সুলতান, ২ নং ওয়ার্ডে মোঃ আবু বক্কার, ৩ নং ওয়ার্ডে আলাউদ্দীন জোয়ারদার লাড্ডু, ৪ নং ওয়ার্ডে শামসিল আরেফিন কায়সার, ৫ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম মধু, ৬ নং ওয়ার্ডে লিয়াকত হোসেন, ৭ নং ওয়ার্ডে মহিউদ্দীন, ৮ নং ওয়ার্ডে সাদেক আলী ও ৯ নং ওয়ার্ডে রেজাউল করিম রেজা,মহিলা কাউন্সিলর ফারহানা রেজা আনজু, বুলবুলি বেগম ও সুফিয়া বেগম কে সংবর্ধনা দেওয়া হয় এবং একাদশ ও দ্বাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীদের  নবীন বরণ, এইচ এস সি পরীক্ষার্থীদের  বিদায় সংবর্ধনা দেওয়া হয় । সন্ধায় এক মনোঙ্গ সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি নাসের শাহরিয়ার জাহেদী মহুল প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ৫কোটি টাকার আর্থিক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি সহ সার্বিক উন্নয়নের সাথে থাকার ঘোষণাদেন।


আরএক্স/